• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:০৫ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
ভৈরবে শতাধিক বয়স্ক রিকশা ও ভ্যান চালকের মাঝে ওসি সফিকুল ইসলামের খাদ্য সহায়তা প্রদান ভৈরবে ফুটবল খেলাকে কেন্দ্র করে সংঘর্ষে আহত ৫ গরমে গরিবের এসি যেন মাটির ঘর ভৈরবের বিশিষ্ট শিক্ষাবিদ, লেখক ও শিশু সংগঠক শরীফ উদ্দিন আহমেদ জিল্লুর রহমান প্রিমিয়ার ব্যাংক স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ হিসেবে যোগদান করেছেন ছাত্রলীগ নেতার হত্যাকারী মিজানের জবানবন্দী পেনশন স্কিমে ধীর গতি হেল্প ডেস্ক উদ্বোধন বাজিতপুরে কৃষিবিদ ইসরাফিল জাহান এর বিদায় সংবর্ধনা যে সমস্ত কাজ করলে আল্লাহর গযব বা অভিশাপ নেমে আসে (৪র্থ পর্ব) ; সংকলনে : ডা. এ.বি সিদ্দিক বৈশাখের নতুন ধানে ভরপুর ভৈরবের মোকাম ক্রেতা কম থাকায় দুশ্চিতায় বিক্রেতারা ভৈরবে নৌ পুলিশের অভিযানের পরেও চলছে নদী থেকে অবৈধ ড্রেজারে বালু উত্তোলন, ঝুঁকিতে সেতু ও ফসলি জমি

নৌকার কর্মীকে ঈগলের কর্মীদের হামলায় গ্রেপ্তার হয়েছেন একজন

নৌকার কর্মীকে ঈগলের
কর্মীদের হামলায় গ্রেপ্তার
হয়েছেন একজন

# নিজস্ব প্রতিবেদক :-
কিশোরগঞ্জ-২ আসনের এক নৌকার কর্মীকে বিজয়ী ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী সোহরাব উদ্দিনের কর্মীরা মারধর করেছেন। পাকুন্দিয়া থানায় ৫ জনকে আসামি করে মামলা করলে ১১ জানুয়ারি বৃহস্পতিবার রাতে একজনকে গ্রেপ্তার করে কারাগারে পাঠানো হয়েছে। গ্রেপ্তারকৃত ব্যক্তি পাকুন্দিয়া উপজেলার পাবদা গ্রামের আব্দুল মজিদের ছেলে আবু তাহের বলে জানিয়েছেন ওসি আসাদুজ্জামান টিটু।
মামলার বাদী পাবদা গ্রামের সাইদুর রহমানের ছেলে রুহুল আমিন (৩৯) জানিয়েছেন, তিনি নৌকার প্রার্থী সাবেক ডিআইজি বঙ্গবন্ধু হত্যা মামলার তদন্ত কর্মকর্তা আব্দুল কাহার আকন্দের কর্মী ছিলেন। নির্বাচনের আগের দিন ৬ জানুয়ারি ঈগলের কর্মী তাঁকে হুমকি দেন। ৮ জানুয়ারি সন্ধ্যায় সালুয়াদি বাজারে ঈগলের কর্মীরা তাঁর ওপর রড নিয়ে হামলা চালিয়ে আহত করেন। এ ঘটনায় রুহুল আমিন বাদী হয়ে আবু তাহের, সালুয়াদি গ্রামের ইয়াছিনের ছেলে নাহিদ (১৮), জিয়া উদ্দিনের ছেলে সোহেল (২৫), সিরাজ উদ্দিনের ছেলে উজ্জ্বল (১৯) ও হানিফার ছেলে জীবনকে (৩০) আসামি করে বৃহস্পতিবার পাকুন্দিয়া থানায় মামলা করেন। বৃহস্পতিবার রাতেই আবু তাহেরকে বাড়ি থেকে গ্রেপ্তার করে ১২ জানুয়ারি শুক্রবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। অন্যদেরও গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে ওসি আসাদুজ্জামান টিটু জানিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *